শুক্র. মে ২০, ২০২২

শরীফুল ইসলামঃ
বিশেষ প্রতিনিধিঃ
নাসা নিউজ২৪

অজ্ঞাত কিশোরের মৃত দেহর ছবি

লক্ষ্মীপুর জেলার রায়পুরে শুক্রবার (২২ অক্টোবর) রাত ৮টায় উপজেলার চর আবাবিল ইউপির ঝাউডুগি গ্রামের কফিল উদ্দিন হাওলাদার মোরে রাস্তার পাশের বিল থেকে আনুমানিক ১৭ বছরের এক অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।তার উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি। পড়নে ছিলো জিঞ্চ প্যান্ট ও শরীরে লাল রংয়ের টি শার্ট পরা।কিশোরের মৃত দেহটি রায়পুর সরকারি হাসপাতালের হিম ঘরে রাখা হয়েছে।এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় সাধারন ডায়রি করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই কিশোরের স্বজনদের কোন খোঁজ পাওয়া যায়নি।ঠিকানা ও স্বজনদের খোঁজে পুলিশের পক্ষ থেকে সারা দেশে ও থানার ফেইসবুকে বার্তা পাঠানো হয় বলে পুলিশ জানান।

রায়পুর সরকারি হাসপাতালের স্বাস্থ্যকর্মকর্তা ডাক্তার রুমা আক্তার বলেন, মৃত কিশোরের শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কিশোরের ঠিকানা ও স্বজনদের কোন খোঁজ না পাওয়ায় অজ্ঞাত হিসেবে ডায়রি করা হয়েছে।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন,স্থানীয় গ্রামবাসীর সংবাদ পেয়ে অজ্ঞাত নামা কিশেরের লাশ উদ্ধার করা হয়।তার পরনে জিন্স প্যান্ট ও শরীরের লাল টিশার্ট ছিলো। কিশোরের ঠিকানা ও স্বজনদের খোঁজ পেতে দেশের সকল জায়গায় বার্তা পাঠানো হয়েছে। তার পরিচয় পেলে রায়পুর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। 01320112007/01320112006

Leave a Reply

Your email address will not be published.