শুক্র. জানু ২৮, ২০২২

কাজী মহিউদ্দিন মঈনঃ
লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
নাসা নিউজ২৪

নিহত গৃহবধূ।

লক্ষ্মীপুরের রামগঞ্জে সদ্য বিবাহিত রাবেয়া আক্তার (১৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধায় উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের পানিয়ালা ভূঁইয়া বাড়িতে। রাবেয়া একই বাড়ির দিনমুজুর সফিকুল ইসলামের মেয়ে। সংবাদ পেয়ে রামগঞ্জ থানার (ওসি) তদন্ত মোহাম্মদ জহিরুল আলম,এসআই মোশাররফ হোসেন,এসআই আবদুল বারী ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ৯নভেম্বর (বৃস্পতিবার) সকালে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পানিয়ালা গ্রামের ভূঁইয়া বাড়ির দিনমুজুর সফিকুল ইসলামের মেয়ে রাবেয়া ঘরের দরজা বন্ধ করে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে। গত ২মাস আগে উপজেলার দরবেশপুর গ্রামের বেপারী বাড়ির মোঃ ইয়াছিন হোসেন নোমানের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। এরই ধারাবাহিকতায় রাবেয়া তার স্বামীকে নিয়ে ৭নভেম্বর দরবেশপুর স্বামীর বাড়ি থেকে পানিয়ালা নিজ পিতার বাড়িতে বেড়াতে আসে। পুলিশ নিহতের স্বামী নোমানকে ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদ করেছে।

রাবেয়ার পিতা সফিকুল ইসলাম জানান টাকার অভাবে চিকিৎসা করাতে পারিনি। এর আগেও সে আত্নহত্যা করতে চেয়েছিলো। ঘরের লোকজন দেখতে পেয়ে সে প্রানে রক্ষা পায়।রামগঞ্জ থানা (ওসি) তদন্ত মোহাম্মদ জহিরুল আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর জেলা হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.