শুক্র. মে ২০, ২০২২

তারেক সরকার বাবু,
ময়মনসিংহ।

ময়মনসিংহের নান্দাইলে জাতীয় পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার পুরাতন বাস স্ট্যান্ড শহীদ মিনার পাশে জাতীয় পার্টির কার্যালয়ে ৩ মার্চ ২০২২ ইং বুধবার বিকেল পাঁচটায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় হাসনাত মাহমুদ তালহার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি ময়মনসিংহ জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ মুক্তি বলেন জাতীয় পার্টি রাষ্ট্র ক্ষমতায় ছিল উপজেলা পরিষদ যমুনা সেতু সহ বাংলাদেশের রাস্তা ঘাট ব্রিজ স্কুল-কলেজ-মাদ্রাসা সহ উন্নয়নের রূপকার জাতীয় পার্টি এবং পল্লীবন্ধু হোসেন মুহাম্মদ এরশাদ।

এ সময় বক্তব্য রাখেন,ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান আরজু,যুগ্ম প্রচার সম্পাদক প্রিন্স দুলাল,জেলা কৃষক পার্টির দপ্তর সম্পাদক আবু বক্কর সিদ্দিক ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শরীফ আহমেদ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব তাইজুল ইসলাম খান রিপন,হাসমত মাহমুদ তারেক, নান্দাইল যুব সংহতির আহবায়ক আব্দুল মতিন মীর,জাতীয় শ্রমিক পার্টির আহবায়ক আহসান হাবীব তাইজুল,ছাত্রসমাজের আহ্বায়ক এরশাদ উদ্দিন প্রমূখ নেতৃবৃন্দ।

বক্তারা দলকে সুসংগঠিত করে আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।আওয়ামী লীগ ও বিএনপি থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন তাদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.