বৃহঃ. জানু ২৭, ২০২২

এস কে মেহেদী হাসান নয়ন
বাগেরহাট প্রতিনিধিঃ
নাসা নিউজ২৪

দুঃস্থ্য ও শীতার্তদের মাঝে কম্বল ও দরিদ্র মেধাবী ছাত্রদের মাঝে বাই সাইকেল বিতরন।

বাগেরহাটের চিতল মারীতে দুঃস্থ্য ও শীতার্তদের মাঝে কম্বল ও দরিদ্র মেধাবী ছাত্রদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার(কোডেক) এর আয়োজনে চিতলমারী কোডেক শাখা কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোডেক মাইক্রোফাইন্যান্স পরিচালক(অপারেশন)মোহাম্মদ আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে
উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেছা।এ সময় সন্তোষপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক কুমার মন্ডল,কোডেক-মাইক্রোফাইন্যান্সের উপ-সহকারী পরিচালক মোঃ আলাউদ্দিন, কোডেক -বাগেরহাট জোনের সিনিয়র জোনাল ব্যবস্থাপক শেখ হাসানুর রহমানসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এ সময় দরিদ্র পরিবারের ৮০ জনকে কম্বল এবং দরিদ্র মেধাবী ২০ জন ছাত্রের মাঝে ২০ টি বাই-সাইেকেল বিতরণ করা হয়। এ অর্থ বছরে কোডেক বাগেরহাট অঞ্চলের আওতায় দুঃস্থ্য ও শীতার্ত পরিবারকে বিভিন্ন আয়োজনের মাধ্যমে এ পর্যন্ত ১২৫০ টি কম্বল বিতরন করে।অনুষ্ঠানে বক্তারা কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কোডেক) এর আয়োজনে হতদরিদ্র,অসহায়, দরিদ্র, মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর এ উদ্দোগকে স্বাগত জানান এবং অনুষ্ঠানে উপস্থিত উপকারভোগী সদস্যরা কোডেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.