মোঃ বাবলু মল্লিক,
নড়াইল প্রতিনিধি
নাসা নিউজ২৪ঃ

মোঃ হাসিবুল আলম উজ্জ্বল

উপজেলার ৯নং বাঐসোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃহাসিবুল আলম (উজ্জ্বল)।বাংলাদেশ আওয়ামিলীগ এর দলীয় মনোনয়ন ফরম পূরণ করে জমা দিলেন। মঙ্গলবার(১৯ অক্টোবর) দুপুরে বাংলাদেশে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডি কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম পূরণ করে জমা দেন।

এ বিষয়ে মোঃ হাসিবুল আলম উজ্জ্বল সাংবাদিকদের বলেন, আমি আওয়ামিলী পরিবারের সন্তান আমি দির্ঘদিন যাবৎ বাংলাদেশ আওয়ামিলীগের রাজনীতি করে আসছি। আমি প্রস্তাবিত সদস্য বাংলাদেশ আওয়ামিলীগ নড়াগাতী থানা শাখা, সাবেক ৯নং বাঐসোনা ইউনিয়ন এর ছাত্রলীগের সাধারণ সম্পাদক,নড়াগাতী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের নড়াগাতী থানা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছি।

আমার বিশ্বাস জণগণ আমাকে ভালোবেসে ভোট দিবে। বাংলাদেশ আওয়ামিলীগ মনোনয়ন আমাকে দিলে আমি চেয়ারম্যান হিসেবে নয়, ইউনিয়নের মানুষের সেবক হিসাবে কাজ করতে পারবো ইনশাল্লাহ। বাংলাদেশ আওয়ামিলীগের সভানেত্রী, নির্দেশে আমি মহামারী করোনার সংক্রমনে অসহায়দের বাড়ীতে বাড়িতে গিয়ে নগত অর্থ সহ খাদ্য সামগ্রীর দিয়েছি। আমি বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে চাই শুধু ইউনিয়নে মানুষের সুখ- দুঃখ ভাগ করে যাতে নিতে পারি।

আরো জানান, দলে আমার যথেষ্ট সুনাম আছে, যার কারনে আমি বলতে পারি আামার বিশ্বাস থেকে বাংলাদেশ আওয়ামিলীগের সভানেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিবেন। আজ আমি বাংলাদেশ আওয়ামিলীগ মনোনয়ন প্রত্যাশায় করে মনোনয়ন ফরম জমা দিলাম। আশা রাখি আগামী নির্বাচনেবাংলাদেশ আওয়ামীলীগের আমাকে মনোনীত করবেন।