ফরিদপুর প্রতিনিধিঃ

মোঃ শহীদ

নাসা নিউজ২৪

মোঃ জাহিদ সিকদের এর নির্বাচনী ব্যানার

প্রিয় এলাকাবাসী প্রথমে আমার আন্তরীক সালাম গ্রহন করুন আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ্।আসা করি আপনারা সবাই ভালো আছেন। আর আপনাদের ভালোবাসা ও ভালো থাকার মাঝে আমিও একটু শরিক হতে চাই।চাই সেবক হয়ে আপনাদের পাশে থাকতে।আসা করি আপনারা আমাকে আপনাদের কারো সন্তান, কারো ভাই হিসেবে আপনাদের সুখে দুখে পাশে থাকার সুযোগ করে দিবেন।

আমাকে সুযোগ দিবেন এলাকার উন্নয়ন ও সমাজ ব্যবস্থা আধুনিকায়ন তথা মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি পরিবেশ গড়ার। আর সেই সুযোগ দানের জন্য চাই সহযোগিতা।আর সেই সহযোগিতার একমাত্র মাধ্যম নির্বাচন।আর এই নির্বাচনে আপনার একটি মুল্যবান ভোট পরিবর্তন করে দিতে পারে পুরো সমাজ ব্যবস্থাকে।

প্রিয় এলাকা বাসি সামনে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।উক্ত নির্বাচনে ফরিদপুর জেলাধীন ভাংগা উপজেলার অন্তরগত ৮নং চুমুরদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মোঃ জাহিদ সিকদার চেয়ারম্যান পদে আপনাদের দোয়া ও সমর্থন প্রার্থী।আসাকরি আপনারা আমাকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকা তথা আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দিবেন।

প্রিয় এলাকাবাসী, আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, তাই আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ চাই। আসাকরি আপনাদের পাশে দিবেন ঠাই।সব শেষে আপনাদের সুস্থ সুন্দর দীর্ঘায়ু কামনা করে।বিদায় নিচ্ছি আমি মোঃ জাহিদ সিকদার চেয়ারম্যান পদপ্রার্থী। ৮নং চুমুরদিয়া ইউনিয়ন পরিষদ।ভাংগা,ফরিদপুর।

জয় বাংলা জয় বঙ্গবন্ধু আল্লাহ্ হাফেজ।