বৃহঃ. জানু ২৭, ২০২২

নিজস্ব প্রতিনিধিঃ
নাসা নিউজ২৪,
ফরিদগঞ্জ চাঁদপুর।

আওয়ামী যুবলীগ এর সাধারন সম্পাদক জনাব মাঈনুল হোসেন নিখিল ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার অন্তর্গত ৫ নং গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া সাঈদিয়া দরবার শরীফের উরছ মোবারক পালন সম্পন্ন হয়েছে।গতকাল ১২ই জানুয়ারী ২০২২ইং রোজ বুধবার স্বাস্থ্য বিধি মেনে মাওলানা আবু বকরের সঞ্চালনায় আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ জুনায়েদুল হক(পীর সাহবে)এর সভাপতিত্বে বাদ আছর থেকে উক্ত উরছ মোবারকের কার্যক্রম অনুষ্ঠিত হয়।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাধারন সম্পাদক জনাব মাঈনুল হোসেন নিখিল ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।উক্ত উরছ মোবারক অলিকুলের নক্ষত্র মাওলানা মোঃ ছাঈদুর রহমান নকশেবন্ধি মোজাদ্দেদী (রঃ)এবং ওনার পুত্র মাওলানা মোঃ মজিবুল হক নকশেবন্ধি মোজাদ্দেদী(রঃ)এর স্বরণে প্রতিবছর এই উরছ শরীফের আয়োজন করা হয়।

এখানে হাজার মানুষের সমাগম হয়।নেক,নিয়ত, মানতের অংশ হিসেবে সবসময় মানুষর আগমন হয় এই দরবারে।উক্ত অনুষ্ঠানে কোরআন ও হাদিসের আলোকে তাসরীফ আনেন বিভিন্ন অঞ্চল থেকে আগত ওলামায়ে ক্বেরামগ।তারা ইসলামের দাওয়াত, নামাজ প্রতিষ্ঠা ও মানবজাতির হেদায়েতের বয়ান করেন।উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সাঃসঃ জনাব মাঈনুল হোসেন নিখিল ও প্রেসিডিয়াম সদস্য জনাব হাবিবুর হমান হাবিবুর রহমান পবন। সবশেষে আখেরি মোনাজাত ও তবারক বিতরণের মধ্য দিয়ে রাত ১২.০০টা শেষ হয় উক্ত অনুষ্ঠান। আখেরি মোনাজাত পরিচালনা করেন পীর সাহেব কেবলা আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ জুনায়েদুল হক নকশবন্ধি মোজাদ্দি (রঃ)।

Leave a Reply

Your email address will not be published.