শুক্র. মে ২০, ২০২২

মোঃ বাবলু মল্লিক,
নড়াইল প্রতিনিধিঃ
নাসা নিউজ২৪।

নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা।ছবি নাসা নিউজ২৪।

নড়াইল জেলার নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহার সঙ্গে নড়াগাতী থানা মুক্তিযুদ্ধের সঙ্গে আইন শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা শনিবার (২২জানুয়ারি) বিকাল ৫ টায় নড়াগাতী থানা চত্বরে অনুষ্ঠিত হয়।এসময় আইন শৃঙ্খলা সভায় বক্তব্য রাখছেন,সাবেক কালিয়া উপজেলার মুক্তিযুদ্ধের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ তরিকুল আলম মুন্নু সহ নড়াগাতী থানার অন্য অন্য বীর মুক্তিযোদ্ধারা এসময় উপস্থিত ছিলো নড়াগাতী সেকেন্ড অফিসার এস আই নাজমুল হাসান সহ থানা অফিসার ও পুলিশ সদস্যরা।এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলেন,আমি সর্ব প্রথম সকল বীর শহীদ এর প্রতি শ্রদ্ধা জানাই,দুই সপ্তাহ নড়াগাতি থানা এসে যোগদান করেছি।

আমি খোঁজখবর নিয়েছি এখানকার মানুষ সহজ সরল এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল।আমাদের বর্তমান আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশ কে জনগণের প্রথম ভরসাস্থল হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করেছেন। আমি সেই প্রত্যয়ের অংশিদার হতে নড়াগাতি থানা এলাকায় কাজ করতে চাই। সকল ধরনের মানুষের জন্য আমার দরজা খোলা থাকবে।আমি সব সময় জনগনের পাশে থেকে তাদের সেবা দেবো। তিনি আরো বলেন থানায় এসে জিডি,অভিযোগ,মামলা,পুলিশ ভেরিভিকেশন,পুলিশ ক্লিয়ারেন্স কোনো টাকা লাগবেনা।যদি কেউ চাই আমাকে জানাবেন আমি তার বিরুদ্ধে ব্যাবস্থা নেবো।

দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স,মাদক নির্মূল, ডাকাত,খুন-গুম বাল্য বিবাহ,ইভটিজিং,জঙ্গিবাদ দমন সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতির সুরক্ষা পরিকল্পিত ও পেশাদারিত্বের সবাইকে নিয়ে একসাথে কাজ করবো।একা কোন কিছু করা সম্ভব না তাই আপনাদের সবাইকে নিয়ে কাজ করতে হবে।তাই তিনি তার দায়িত্ব পালনে নড়াগাতি থানা পুলিশের সব সদস্য জন সাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.