শনি. জানু ২২, ২০২২

নড়াইল প্রতিনিধিঃ
মোঃবাবলু মল্লিক
নাসা নিউজ২৪।

গোপন সংবাদের ভিওিতে নড়াইলে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫০ বোতল ও একটি মোটরসাইকেল সহ মোঃ জুবায়ের হোসেন (৩২)নামে এক মাদক কারবারিকে আটক করেছে নড়াইল ডিবি পুলিশ।আজ শুক্রবার ৩১ডিসেম্বর সকাল ১০টাই তাকে নড়াইল সদর রাসেল সেতুর পাশে ৫০পিচ ফেনসিডিল সহ হাতেনাতে আটক করে ডিবি পুলিশের একটি চৌকস দল।

নড়াইল ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে পুলিশ পরিদর্শক (ওসি ডিবি) জনাব সুকান্ত সাহা এর নির্দেশক্রমে নড়াইল সদর রাসেল ব্রিজের এর পশ্চিম পাশে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এস আই জনাব মোঃ ফাহাদ হোসেন সঙ্গীয়ফোর্স সহ রাসেল ব্রিজের এর পাশে ওতপেতে থাকে।

যশোর থেকে আসা মাদক ব্যবসায়ী মোঃ জুবায়ের হোসেন (৩২),পিতা মোঃ আজাহার আলী, গ্রামঃ হাগড়া, থানাঃ বাঘারপাড়া জেলাঃ যশোর নড়াইলে ফেনসিডিল নিয়ে প্রবেশ করে। অতঃপর মাদক নিয়ে মোটরসাইকেলে রাসেল ব্রিজের পূর্ব পাশে যাওয়ার পর গাড়ি থামিয়ে তার কাছে থাকা পিঠে ঝোলানো ব্যাগ তল্লাশি করে প্লাস্টিকের মোড়ানো (৫০) বোতল ফেনসিডিল পাওয়া যায় পরে তাকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইল জেলা গোয়েন্দা শাখার (ডিবির) ওসি সুকান্ত সাহা মাদক ব্যবসায়ীকে নড়াইল সদর থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *