শুক্র. জানু ২৮, ২০২২

মোঃ বাবলু মল্লিক,
নড়াইল প্রতিনিধি,
নাসা নিউজ২৪।

পঞ্চম ব্যাচের সমাপনী ও সনদপত্র প্রদান।

বৃহস্পতিবার(১৩ জানুয়ারি)সকাল ১১:০০ টায় নড়াইল পুলিশ লাইন্স ড্রিলসেডে নায়েক ও কনস্টেবল পদের পুলিশ সদস্যদের পদ মর্যাদা ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির পঞ্চম ব্যাচের সমাপনী দিনে প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান করেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)।

পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির উদ্দেশ্য হচ্ছে পুলিশ সদস্যদের আরো বেশি যোগ্য,দক্ষ, সাহসী ও আত্ম বিশ্বাসী করে গড়ে তোলা এবং তাদের জ্ঞান ও দৃষ্টি ভঙ্গির উন্নতি ঘটিয়ে পুলিশিং সেবার মান বৃদ্ধি করা।এ সময় তিনি পুলিশ সদস্যদের যথাযথভাবে প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন তানজিলা সিদ্দিকা,অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এস, এম, কামরুজ্জামান,পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার,সদর দপ্তর। পুলিশ পরিদর্শক মীর শরিফুল হক, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, পুলিশ পরিদর্শক জনাব শিমুল কুমার দাস, ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি ডিবি),জেলা গোয়েন্দা শাখা,পুলিশ পরিদর্শক জনাব মোঃ মিজানুর রহমান,আরআই, পুলিশ লাইন্স, নড়াইল সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যগণ, প্রশিক্ষক গণ ও প্রশিক্ষণার্থী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.