বুধ. জুলা ৬, ২০২২

মোঃ হাবিবুল হাসান হাবিব,
ডিমলা প্রতিনিধি,
নীলফামারী।

নীলফামারীর ডিমলায় দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০.৩০ টায় অক্সফার্ম ইন বাংলাদেশ এর আর্থিক সহায়তায় পল্লীশ্রী ও রমিছা ডোইরী ফার্ম এর যৌথ উদ্দোগে বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গারহাটে দুগ্ধ শীতলীকরণ কেন্দ্রের শুভ উদ্বোধন হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার সংসদ সদস্য (নীলফামারী-০১)।বিশেষ অতিথি ছিলেন আশিষ অশোক ডামেল,কান্ট্রি ডিরেক্টর,অক্সফার্ম ইন বাংলাদেশ।সভা প্রধান হিসেবে উপস্থিত ছিলেন শামিম আরা বেগম, নির্বাহী পরিচালক,পল্লীশ্রী, দিনাজপুর।

আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ সেকেন্দার আলী,ডিমলা থানার অফিসার ইনচার্জ লাইছুর রহমান,উপজেলা ভাইচ চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, খগাখড়িবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, বালাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম চৌধুরী, পল্লীশ্রী রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন,ফিল্ড ফ্যাসিলিটেটর শারমিন আক্তার ও গোলাম মোস্তফা সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রেনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এতে অংশগ্রহন করেন দুগ্ধ খামারী এবং স্থানীয় সুধীবৃন্দ। এসময় প্রধান অতিথি বলেন পল্লীশ্রী রি-কল প্রকল্পের সহযোগীতায় ও অক্সফার্ম ইন বাংলাদেশের অর্থায়নে ডিমলাবাসীর দীর্ঘদিনের স্বপ্ন আজ পুরন হলো। এখন ডিমলাবাসী ন্যায্য মুল্যে উৎপাদিত দুধ এখান থেকে বাজারজাত করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.