অন লাইন ডেস্কঃ

জখমকৃত আবুল হোসেন

আড়াইহাজারে আবুল হোসেন নামে এক গার্মেন্টস শ্রমিক রড দিয়ে উপর্যুপরি পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি স্থানীয় একটি গামেন্টেসের শ্রমিক।এ সময় তাকে রক্ষা করতে তার স্ত্রী শরীফা এগিয়ে গেলে তাকেও বেধরক মারপিট করা হয়।

শুক্রবার সকাল ৯টার দিকে স্থানীয় হাইজাদী ইউনিয়নের নারান্দী বাঘবাড়ী এলাকায় এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত গৃহবধূ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।তবে পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

আহত শরীফা জানান, পূর্বশক্রতার জেরে আমার পরিবারকে পৈত্রিক সম্পত্তি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে ঝগড়াঝাটি করে আসছিল প্রতিপক্ষ।

এরই মধ্যে তারা আমাদের বসবাসের ঘরের সামনে একটি সৌচাগার নির্মাণ করেছে। এর দূষণ আমাদের চারোপাশের পরিবেশ বিনষ্ট হচ্ছে। পরিবারের শিশুরা নানা রোগে আক্রান্ত হচ্ছেন।

তিনি আরো বলেন, আমার স্বামী আবুল এনিয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা ও ওয়ার্ড মেম্বার কয়েকবার সৌচারগার সরিয়ে নিতে বলেন। তাতে তারা কোনো প্রকার কর্ণপাত করেনি।

আমার স্বামী আবুল হোসেন আমাদের জায়গায় একটি গাছের চারা রোপণ করতে গেলে প্রতিপক্ষ নবী হোসেনগং তাতে বাধা প্রদান করেন। এ সময় বাকবিতন্ডার এক পর্যায়ে তারা আমার স্বামীর ওপর রডসহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলার চালায়।


এসময় আমি তাকে রক্ষা করতে গেলে তারা আমার ওপর হামলা চালায়। এ সময় তারা আমার ঘরের ভিতরে চৌকির নিচে রাক্ষা ৪০ হাজার টাকা ও আমার সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। আমি এর বিচার বাদী করছি।