মোঃ বাবলু মল্লিক
কালিয়া,
নড়াইল প্রতিনিধিঃ

চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শফিকুল ইসলাম।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নড়াইল জেলার কালিয়া উপ জেলার পহর ডাঙ্গা ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ শফিকুল ইসলাম। তিনি সাবেক সদস্যঃ বাংলাদেশ ছাত্রলীগ খুলনা মহানগর খুলনা। সাবেক যুগ্ম-আহবাহক বাংলাদেশ আওয়ামিলীগ পহর ডাঙ্গা ইউনিয়ন শাখা,নড়াগাতী,নড়াইল।

পহরডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে উন্নয়ন মূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত।তিনি কালিয়া উপ জেলার পহর ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী।সম্প্রতি ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ শফিকুল ইসলাম।বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি পহর ডাঙ্গা ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জন কল্যান মূলক কাজে আরও ব্যাপক ভাবে অংশগ্রহণ করতে পারবেন।

সাবেক সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের,নড়াইল জেলা শাখা,নড়াইল সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামিলীগ ১০নং পহর ডাঙ্গা ইউনিয়ন শাখা নড়াগাতী,নড়াইলে দায়িত্ব পালন করে আসছে।তিনি ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামিলীগের মনোনীত হয়ে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে ১০নং পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করে।মনোনয়ন প্রত্যাশী মোঃ শফিকুল ইসলাম জানান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার।

তিনি আরও বলেন,জননেত্রী শেখ হাসিনা আমাকে আবার ও যদি নৌকা প্রতিকে মনোনয়ন দেন তাহলে আমার বিশ্বাস জণগনের সর্বোচ্চ সমর্থন ও ভালোবাসা নিয়ে বিজয় অর্জন করব ইনশাআল্লাহ। নির্বাচিত হয়ে আমি পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদকে আমি মডেল ইউনিয়নে রূপান্তরিত করব।ইউনিয়নের মসজিদ, মাদ্রাসা,মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান,খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি।আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।

আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাল্লাহ।