ফরিদপুর প্রতিনিধিঃ

মোঃ শহীদ

মেহাম্মদ বেলায়েত হোসেন চেয়ারম্যান পদপ্রার্থী

প্রিয় ফুলসুতি ইউনিয়ন বাসি আসসালামু আলাইকুম ওরহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ।
আমি সর্ব প্রথম স্বরন করি মহান সৃষ্টি কর্তাকে এবং সেই সাথে স্বরন করি বাংলাদেশের মহানস্থাপতী হাজার বছরের স্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

মেহাম্মদ বেলায়েত হোসেন চেয়ারম্যান পদপ্রার্থী

প্রিয় ইউনিয়ন বাসি আসা করি আপনারা সবাই ভালো আছেন।আর আপনাদের ভালো থাকা ও ভালোবাসায় আমিও শরিক হতে চাই এবং আপনাদের সুখে দুখে সর্বদা আপনাদের পাশে থাকতে চাই। চাই আপনাদের সেবায় নিজেকে উজাড় কর দিতে।আসা করি আপনারা আমাকে সেই সুযোগটা করে দিবেন ইনশাআল্লাহ।প্রিয় ইউনিয়ন বাসি আপনারা অবগত আছেন।

মোহাম্মদ বেলায়েত হোসেন চেয়ারম্যান পদপ্রার্থী

আসছে ১১ই নভেম্বর ২১ ইং তারিখে ফরিদপুর জেলার নগর কান্দা উপজেলাধীন ফুলসুতী ইউনিয়ন পরিষদ নির্বাচন।উক্ত নির্বচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।আসা করি নৌকার মাঝি হয়ে আপনাদের সেবায় নিজেকে উজাড় করে দিতে পারবো ইনশাআল্লাহ।সেই সাথে মানবতার জননী গন মানুষের নেতা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তি শালি করার জন্য নিজেকে উজাড় করে দেবার প্রত্যয় ব্যক্ত করছি।

মোহাম্মদ বেলায়েত হোসেন চেয়ারম্যান পদপ্রার্থী

প্রিয় ইউনিয়ন বাসি আমি আপনাদেরই সন্তান আপনাদেরই ভাই।তাই সর্বদা সেবক হয়ে আপনাদের পাশে থাকার সুযোগ চাই।আসাকরি আপনাদের পাশে দিবেন ঠাই।সব শেষে আপনাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে আপনাদের দোয়ার আসায় আমি মোহাম্মদ জাহিদ হোসেন বেলায়েত।


জয বাংলা,জয় বঙ্গবন্ধু,

জয়হোক মেহনতী মানুষের।