মোহাম্মদ জাহিদ হোসেন বেলায়েত চেয়ারম্যান পদপ্রার্থী

বিসমিল্লাহির রাহমানির রাহিম প্রিয় ফুলসুতী ইউনিয়ন বাসী আসসালামু আলাইকুম।আশা করি আল্লাহর রহমতে সবাই পরিবারবর্গ নিয়ে ভালো আছেন ইনশাল্লাহ।মহান সৃষ্টিকর্তার কাছে এই দোয়াই করি।
দোয়া করি সবাই যেন ভাল থাকেন।

আগামী ১১ ই নভেম্বর নগর কান্দা থানার ফুলসূতী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মোহাম্মদ জাহিদ হোসেন বেলায়েত চেয়ারম্যান পদপ্রার্থী।বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রত্যাশীত।আমি নৌকার প্রতীক নিয়ে বিজয়ী ও সেবক হয়ে আপনাদের সেবায় নিজকে উৎসর্গ করতে চাই।

আমার জন্য সবাই দোয়া করবেন।আমি একজন অতি সাধারন মানুষ হয়ত আমার চলার পথে কোন ভুল ত্রুটি আছে বা থাকতে পারে।দয়া করে সবাই ভুল ত্রুটিগুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আমার মহান সৃষ্টিকর্তা যাকে ভালো মনে করবেন সেই ইনশাল্লাহ বাংলাদেশ আওয়ামী লীগের নমীনেশন পাবেন।আমি মনে প্রাণে বিশ্বাস করি আমার মহান আল্লাহ তায়ালা যা করেন সেটা তাঁর বান্দার জন্য মঙ্গলকর।আমার সৃষ্টিকর্তা যে সিদ্ধান্ত নিবেন আমরা সেটার উপরে আস্থাশীল ইনশাআল্লাহ।

প্রিয় নেত্রী,মাননীয় প্রধানমন্ত্রী,দেশরত্ন ও গণতন্ত্রের মানস কন্যা,বঙ্গবন্ধু কন্যা,উন্নয়নের রূপকার,বাংলাদেশ আওয়ামী লীগের সফল সভাপতি,আমার মমতাময়ী নেত্রী জনো নেত্রী শেখ হাসিনা আমার মহান সৃষ্টিকর্তার নির্দেশে যে সিদ্ধান্ত নিবেন আমরা যারা আওয়ামী লীগ প্রিয় মানুষ সেই সিদ্ধান্তই মেনে নিব।

আমরা যারা আওয়ামী লীগ করি, আমরা যারা আওয়ামী লীগকে ভালোবাসি,আমরা যারা আওয়ামী লীগের কর্মী,আমরা যারা বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে বিভোর তারা কখনোই তার সিদ্ধান্তের বাইরে যেতে পারি না।

তাই আমি দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ যতদিন বেঁচে আছি বাংলাদেশ আওয়ামী লীগের সাথে সক্রিয় হয়ে থাকব ইনশাআল্লাহ।অতীতে ছিলাম ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

“জয় বাংলা জয় বঙ্গবন্ধু”
আল্লাহ হাফেজ।

ফরিদপুর প্রতিনিধিঃ

মোঃ শহীদ