শনি. জানু ২২, ২০২২

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ
নাসা নিউজ২৪।

তৈমুর আলম খন্দকারের প্রধান নির্বাচনী সমন্বয়ক এটিএম।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের প্রধান নির্বাচনী সমন্বয়ক এটিএম কামাল বলেছেন মেয়র প্রার্থী আইভী উসকানি মূলক কথা বলে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছে। সে কি বিএনপির নেত্রী সে বলছে তৈমুর বিএনপির প্রার্থী না। বিএনপির দায়িত্ব কি সে নিয়েছে। আর তৈমুর আলম খন্দকার তো বলে নাই সে বিএনপির প্রার্থী সে তো স্বতন্ত্র প্রার্থী।তাকে ভোট দেওয়ার অধিকার সবার আছে।আইভী যে নির্বাচন আচরণবিধি লঙ্ঘন করেছে এটা একটা গর্হিত কাজ।কোনো প্রার্থীর আরেক জন প্রার্থী সম্পর্কে এসব কথা বলার অধিকার নেই।

শনিবার রাতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী তার বক্তব্যে বলেন শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী তৈমুর আলম খন্দকার।তার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে এসব কথা বলেন তিনি। এটিএম কামাল এ ব্যাপারটিকে উসকানি মূলক উল্লেখ করে ইসিকে পদক্ষেপ নিতেও আহ্বান জানান।তিনি বলেন আইভী ভেবেছিল সে খালি মাঠে গোল দেবে।কিন্তু যখন দেখছে দলমত নির্বিশেষে সবাই হাতির উপর উঠছে নৌকার উপর উঠছে না।

তখনি সে বেসামাল হয়ে পাগলের মতো কথা বলছে।এইসব কথাবার্তা তার মুখে মানায় না।তৈমুর আলম খন্দকার সে এখন জনগণের প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী। তার গায়ে এখন কোনো দলের ছাপ নেই।তার মার্কাটাও হচ্ছে একটা স্বতন্ত্র মার্কা।তিনি তার বক্তব্যে যেভাবে তৈমুর আলমকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে নির্বাচন কমিশনের উচিত তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *